September 19, 2024, 11:49 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
দালালদের দৌরাত্বে চিকিৎসা সেবা ব্যহত চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্স

দালালদের দৌরাত্বে চিকিৎসা সেবা ব্যহত চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্স

আতিকুর আশা চারঘাট (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর চারঘাট উপাজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের দালাল চক্রের দৌরাত্বে চিকিৎসা সেবা মারাত্মকভাবে ব্যহত হচ্ছে । স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসা নিতে আসা রোগীরা দালালদের দুষ্ট চক্রের মাধ্যমে স্থানীয় প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিকগুলোতে চিকিৎসা নিতে বাধ্য হচ্ছেন। শনিবার দুপুরে ৫ জন দালালকে আটক করা হলেও কর্তৃপক্ষের কোন অভিযোগ না থাকায় তাদেরকে মুসলেকা দিয়ে ছেড়ে দেয়া হয় বলে জানান মডেল থানা পুলিশ।
স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, শনিবার দুপুরে দি মেডিনোভা ডায়াগনিষ্টিক এন্ড স্পেসালাইজড হাসপাতাল, গ্রামীন ডায়াগোনিস্টিক সেন্টার, মেডিকেয়ার ডায়াগনিস্টিক সেন্টার, লাইফকেয়ার ও ওহি ডায়াগনিস্টিক সেন্টার এর প্রতিনিধিগন নার্স পরিচয় দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্্র এর আউটডোর ও চিকিৎসাধীন রোগীদের উন্নত চিকিৎসার প্রলোভন দেখিয়ে তাদের নিজ নিজ ক্লিনিকে নিয়ে যাওয়ার চেষ্টা করলে বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসে। আবাসিক মেডিকেল অফিসার রমজান আলী ও কর্মরত নার্সদের সহযোগীতায় দালাল চক্রের ৫জনকে আটক করে স্থানীয় প্রশাসন ও মডেল থানায় বিষয়টি অবগত করেন। আটককৃত ব্যক্তিরা হলেন, রবিন (মেডিনোভা), শিউলি (গ্রামীন), জুলি খাতুন (মেডিকেয়ার), নাইমা খাতুন (লাইভ কেয়ার) ও ফেরদৌসি খাতুন (ওহি)।
ঘটনার সত্যতা স্বীকার করে উপজেলা প: প: কর্মকর্তা ডা: আশিকুর রহমান বলেন, স্থানীয় ক্লিনিক ও প্রাইভেট হাসপাতালের এই ধরনের দালাল চক্রের জন্য হাসপাতালের স্বাভাবিক চিকিৎসাসেবা দান বেশ কিছুদিন ধরে ব্যহত হচ্ছে। ইতিমধ্যে কয়েকটি ক্লিনিকের সেবিকা নামের কয়েকজন দালাল চক্রকে আটক করা হয়।
এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র দালাল চক্রের ৫জনকে আটক করার বিষয়ে আমাকে অবহিত করা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্্র কর্তৃপক্ষকে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রয়োজনীয় পরামর্শ দেয়া হয়।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com